বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাশ্মীরের জামা মসজিদ বন্ধ করে জুমার নামায পড়তে দেয়নি ভারত জুমার আলোচনায় খতিবদের ডেঙ্গু-গুজব-বন্যা নিয়ে বক্তব্য রাখার আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর মসজিদে গুলি করতে গিয়ে উল্টো ইসলাম ধর্ম গ্রহণ করলেন সাবেক মার্কিন সেনা! ইন্টারনেট সেবা নিতে চাইলে কোরআনে শপথ নিতে হবে মসজিদে নামাজ পড়তে গিয়ে আয়ের একমাত্র অবলম্বন ভ্যানটি চুরি হয় বিমানবন্দরে লাগেজ হারিয়ে গেলে ফিরে পাওয়ার উপায় আমাদের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতির সাথে হিজরী সন সম্পৃক্ত: চরমোনাই পীর The story of success -Ashraf Ali Sohan চিত্রনায়িকা পরী মণি ও (এডিসি) সাকলায়েনের নতুন ভিডিও ফাঁস, দেখুন গোপালপুরে মসজিদে হামলায় বৃদ্ধ নিহত, সড়ক অবরাধ, আটক দুই কোম্পানীগঞ্জে দিনদুপুরে কলেজছাত্র অপহরণ ৪ দিন পরও উদ্ধার করতে পারেনি পুলিশ বানিয়াচংয়ে ক্ষুদে শিক্ষার্থীদের আবিস্কার নিয়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত খুলনায় স্কুল ছাত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় যুবক গ্রেফতার

মুফতি তাকি উসমানি সোশ্যাল মিডিয়া নিয়ে হতাশ !

Reporter Name
  • Update Time : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ২৬১ Time View

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুফতি তাকি উসমানির নামে প্রচার করা কিছু বক্তব্য নিয়ে হতাশা প্রকাশ করেছেন পাকিস্তানি এ আলেম। ফেসবুকে তার কোন নিজস্ব একাউন্টও নেই বলে জানান পাকিস্তানের কেন্দ্রীয় শরিয়াহ আদালতের সাবেক এ বিচারপতি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুফতি তাকি উসমানির নামে সরকারিবিরোধী কয়েকটি পোস্ট ছড়িয়ে পড়ার পরিপ্রেক্ষিতে এক টুইট বার্তায় তিনি একথা জানান।

তিনি লেখেন, দুঃখজনক একটি বিষয় হলো- কিছু দায়িত্বজ্ঞানহীন ভদ্রলোক আমার নাম সোশ্যাল মিডিয়ায় মনগড়া কিছু বয়ান প্রচার করছেন। আল্লাহ তায়ালাই ভালো জানেন, কীভাবে তারা আল্লাহর কাছে এই অপকর্মের জবাব দেবেন!

পাকিস্তান সুপ্রিম কোর্টের শরীয়াহ আপিল বেঞ্চের সাবেক বিচারপতি মুফতি তাকি উসমানি আরও লেখেন, “আমার বক্তব্য শুধুমাত্র আমার টুইটার ও ব্যক্তিগত ওয়েবসাইট এবং দারুল উলুমের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যায়। এছাড়া ফেসবুকে আমার কোন একাউন্ট নেই।”

Muhammad Taqi Usmani@muftitaqiusmani

افسوس ہے کہ کچھ غیر ذمہ دار حضرات میرے نام سے من گھڑت بیان سوشل میڈیا پر ڈال رہے ہیں خدا جانے وہ اللہ تعالی کو اس افتراء كا كيا جواب دينگے لیکن عرض یہ ہے کہ میرے بیانات صرف اس ٹویٹر پر ہوتے ہیں فیس بک پر میرا کوئی اکاونٹ نہیں ہے یا پھر میری ویب سائٹ اور دارالعلوم کی آفیشل سائٹ پر5,1941:12 PM – Dec 13, 2019Twitter Ads info and privacy1,505 people are talking about this

বিচারপতি মাওলানা মুফতি মুহাম্মাদ তাকি উসমানি পাকিস্তানের একজন প্রখ্যাত ইসলামী ব্যক্তিত্ব। তিনি হাদিস, ইসলামি ফিকহ,তাসাউফ ও অর্থনীতিতে বিশেষজ্ঞ। তিনি বর্তমানে ইসলামী অর্থনীতিতে সক্রিয় ব্যক্তিদের অন্যতম। তিনি ১৯৮০ সাল থেকে ১৯৮২ সাল পর্যন্ত পাকিস্তানের কেন্দ্রীয় শরীয়াহ আদালতের এবং ১৯৮২ থেকে ২০০২ সাল পর্যন্ত পাকিস্তান সুপ্রিম কোর্টের শরীয়াহ আপিল বেঞ্চের বিচারক ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

পরিচালনা পর্ষদ

সম্পাদক ও প্রকাশক:
Admin
© ২০২০ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত.মুসলিম ভয়েস কোপেরেটিভ লি.
Design By NooR IT
themesba-lates1749691102