শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাশ্মীরের জামা মসজিদ বন্ধ করে জুমার নামায পড়তে দেয়নি ভারত জুমার আলোচনায় খতিবদের ডেঙ্গু-গুজব-বন্যা নিয়ে বক্তব্য রাখার আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর মসজিদে গুলি করতে গিয়ে উল্টো ইসলাম ধর্ম গ্রহণ করলেন সাবেক মার্কিন সেনা! ইন্টারনেট সেবা নিতে চাইলে কোরআনে শপথ নিতে হবে মসজিদে নামাজ পড়তে গিয়ে আয়ের একমাত্র অবলম্বন ভ্যানটি চুরি হয় বিমানবন্দরে লাগেজ হারিয়ে গেলে ফিরে পাওয়ার উপায় আমাদের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতির সাথে হিজরী সন সম্পৃক্ত: চরমোনাই পীর The story of success -Ashraf Ali Sohan চিত্রনায়িকা পরী মণি ও (এডিসি) সাকলায়েনের নতুন ভিডিও ফাঁস, দেখুন গোপালপুরে মসজিদে হামলায় বৃদ্ধ নিহত, সড়ক অবরাধ, আটক দুই কোম্পানীগঞ্জে দিনদুপুরে কলেজছাত্র অপহরণ ৪ দিন পরও উদ্ধার করতে পারেনি পুলিশ বানিয়াচংয়ে ক্ষুদে শিক্ষার্থীদের আবিস্কার নিয়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত খুলনায় স্কুল ছাত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় যুবক গ্রেফতার

শেষ জমানায় দাজ্জাল এবং আমাদের ঈমান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৩৬০ Time View

শেষ জমানায় দাজ্জালকে দেখে যেনো মানুষ ভীত না হয় আর ঈমান নামক দৌলতকে খুব সহজেই যেনো হারিয়ে ফেলতে পারে সেই সিষ্টেমে পুরো বিশ্বকে উলট-পালট করছে মুসলমান বিদ্বেষী ইহুদি,খ্রিষ্টান ও নাস্তিকেরা। দেখুন আপনার চারপাশে ছেয়ে গেছে জীবজন্তুর ছবি,প্লাকার্ড,মুর্তি,কার্টুন,খেলনা সামগ্রীসহ নানাপ্রকারের আয়োজনে।আর এগুলোর প্রতি সবচেয়ে আকর্ষনের প্রভাব বিস্তার করতেছে শিশু-কিশোররা।

হাল্ক,ডাইনোসার,গডজিলা,বড় বড় জীবজন্তুকে এমন দৈত্যাকারে সাজিয়ে টিভি,ভিসি আর,মোবাইল,ইউটিউবসহ সহ বিভিন্ন খেলনা সামগ্রীকে পরিচয় করিয়ে দিচ্ছে যেনো এরা বড় হয়ে এগুলোতে ভীত না হয়ে বরং তুড়ি মেরে উড়িয়ে দিচ্ছে! স্কুল প্রোগ্রামে এরা সাজতেছে রোবোকপ,সুপারম্যান,ব্যাটম্যান,স্পাইডারম্যান যাদের কাল্পনিক আর অবাস্তব কারসাজী দেখে উঠতি বয়সের শিশুকিশোররা আজ নেশার মতো আসক্ত।

সব খবর সবার আগে পেতে গ্রুপে জয়েন করুন 

আর দূর থেকে সেগুলো দেখে মজা লুটছে দাজ্জালপন্থীরা।হাসছে দাঁত কেলিয়ে যে হাসির খোড়াক তৈরি করার মতো সুযোগ করে দিচ্ছে ডিজিটাল বাবা-মা নামক অভিশপ্ত অভিভাবকেরা! আপনি একটু লক্ষ করে দেখবেন যে, আপনার পাশের ঘরের ছেলেটা বা মেয়েটা ভালো নাচতে জানে বা গাইতে জানে এই নিয়ে তাদের অভিভাবক গর্বে বাঁচেনা অথচ তার সন্তান কুরআন পড়তে পারেনা আর তা নিয়ে অভিভাবকদের তেমন কোনো মাথাব্যাথা নেই বললেই চলে।

এমনকি সন্তান কোনটা কয় টাকার নোট,কোন চকলেটের দাম কতো,মোবাইলে কোথায় টাচ করলে চলবে হিন্দিগান,বাংলা গান ও টিভির রিমোটে ১০৩ টি চ্যানেলের মধ্যে কার্টুন নেটওয়ার্ক বা POGo চ্যানেল এ চলতে থাকা “” টম এন্ড জেরী”” “” নিনজা টার্টালস”” “” গডজিলা”” “” হাউ মাউ”” মার্কা সিরিয়াল বা ধারাবাহিক বিনোদনের ডিব্বা!! আলিফ লায়লা,সিনবাদ,আলীবাবা ৪০ চোরের মধ্যে দৈত্য দানবের রুপক কাহিনী ও বিশাল দেহী জ্বীনদের কার্যক্রম।

যেখানে দৈত্য বা জ্বীনদের চোখ দেখতে দেখতে তাদেরকে বন্ধু ভেবে স্বপ্নেও আওড়ায় তারা।পরদিন মাকে,বাবাকে,দাদুকে বা নানুকে হাউম বলে ভয় দেখিয়ে ছাগলের তিন নম্বর বাচ্চার মতো লাফিয়ে মজা লুটে আর খিলখিলিয়ে হেসে বলে “”……… ভয় পাইছে””! দাজ্জালের পরিচিতি জানা মুসলমান সন্তানদের জন্য ফরজ যেমন ফরজ নামাজ,রোজা,হজ্ব,যাকাত,পর্দা।

নতুবা দাজ্জালের আবির্ভাব ও অবস্থানের সময়ে হারিয়ে যাবে লক্ষ লক্ষ,কোটি-কোটি ঈমানদারদের ঈমান অনুরুপ ঈমানের ছায়াতলে ঈমাম মাহাদির নেতৃত্বে আসবে কোটি কোটি বেঈমান।সেখানেও কিন্তু আপনার আমার ভবিষ্যত প্রজন্মের লোকেরা পতিত হবে। দাজ্জালকে চিনতে হলে ইসলামী শিক্ষায় শিক্ষিত হতে হবে নইলে ইসলামের শিক্ষিত ব্যাক্তিদের সংস্পর্শে থাকতে হবে।অথচ আপনিতো হুজুর দেখতে পারেন না।হক্কানী পীর আছে বলে বিশ্বাসই করেন না।মাদ্রাসা মসজিদের বিরুদ্ধে সোচ্চার।

ওয়াজ মাহফিলের বিরুদ্ধে নির্বাচনের প্রার্থীদের মতো দাড়িয়ে যান নমিনেশন নিয়ে শয়তানের কাছ থেকে! আচ্ছা আপনিই বলুনতো কোন স্কুল,কলেজ,ভার্সিটিতে দাজ্জালের আগমন ও ঈমাম মাহাদীর আগমন সম্পর্কে জ্ঞান দান করে?আচ্ছা বলুনতো কোন ডাক্তার,ইঞ্জিনিয়ার,পাইলট,স্কুল কলেজ ভার্সিটির শিক্ষক,এনজিও কর্মী,মানবাধিকার কর্মী,সরকারী-বেসরকারী সংস্থা,ক্রিকেট-ফুটবলের কোচ আপনার সন্তানকে,আপনাকে ইমাম মাহাদী ও দাজ্জালের সম্পর্কে জ্ঞান দিবে?

দাজ্জালের এক চোখ কানা থাকবে কিংবা ঢাকা থাকবে কিংবা অমুক,তমুক,এভাবে ওভাবে থাকবে তার উপর ভিত্তি করে টিভি,সিনেমার নাম করে বিনোদনের জন্য এসব চরিত্র আপনি,আপনার সন্তানেরা দেখছেনা?তাহলে আপনিই তো আপনার সন্তানকে দাজ্জালের পক্ষপাতিত্ব নিতে উস্কানী দিচ্ছেন। আসলে আপনিইতো আপনার ভবিষ্যত প্রজন্মের শত্রু! এতো কিছুর পরেও সন্দেহ আছে,হচ্ছে বা হবে?

(সংক্ষেপ্ত)

সব খবর সবার আগে পেতে গ্রুপে জয়েন করুন 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

পরিচালনা পর্ষদ

সম্পাদক ও প্রকাশক:
Admin
© ২০২০ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত.মুসলিম ভয়েস কোপেরেটিভ লি.
Design By NooR IT
themesba-lates1749691102