শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম :
কাশ্মীরের জামা মসজিদ বন্ধ করে জুমার নামায পড়তে দেয়নি ভারত জুমার আলোচনায় খতিবদের ডেঙ্গু-গুজব-বন্যা নিয়ে বক্তব্য রাখার আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর মসজিদে গুলি করতে গিয়ে উল্টো ইসলাম ধর্ম গ্রহণ করলেন সাবেক মার্কিন সেনা! ইন্টারনেট সেবা নিতে চাইলে কোরআনে শপথ নিতে হবে মসজিদে নামাজ পড়তে গিয়ে আয়ের একমাত্র অবলম্বন ভ্যানটি চুরি হয় বিমানবন্দরে লাগেজ হারিয়ে গেলে ফিরে পাওয়ার উপায় আমাদের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতির সাথে হিজরী সন সম্পৃক্ত: চরমোনাই পীর The story of success -Ashraf Ali Sohan চিত্রনায়িকা পরী মণি ও (এডিসি) সাকলায়েনের নতুন ভিডিও ফাঁস, দেখুন গোপালপুরে মসজিদে হামলায় বৃদ্ধ নিহত, সড়ক অবরাধ, আটক দুই কোম্পানীগঞ্জে দিনদুপুরে কলেজছাত্র অপহরণ ৪ দিন পরও উদ্ধার করতে পারেনি পুলিশ বানিয়াচংয়ে ক্ষুদে শিক্ষার্থীদের আবিস্কার নিয়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত খুলনায় স্কুল ছাত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় যুবক গ্রেফতার

দোষ করি নাই, সেবা করতে গিয়ে আ’ক্রান্ত হয়েছি: আবেগঘন স্ট্যাটাস ভাইরাল

Reporter Name
  • Update Time : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৪২৬ Time View

ব্রাহ্মণবাড়িয়া জে’লায় করো’না ভাই’রাস আ’ক্রান্ত ১০ জনকে শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে রয়েছেন ডা. হামিদা মু’স্তফা সেঁওতি নামের একজন নারী চিকিৎসক।

জে’লার বিজয়নগর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের এই মেডিক্যাল অফিসারের দেহে করো’না শনাক্ত হয় গত মঙ্গলবার দুপুরে। নিজেকে লুকিয়ে না শনাক্ত হওয়ার পর ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি প্রকাশ করেছেন তিনি। বর্তমানে ডা. হামিদা মু’স্তফা সেঁওতি ময়মনসিংহে স্বামীর সঙ্গে অবস্থান করছেন। তার স্বামীও একজন ডাক্তার।

তিনি ময়মনসিংহ মেডিক্যাল কলেজে কর্ম’রত। সেখানেই তিনি আইসোলেশনে আছেন বলে জানিয়েছেন জে’লা সিভিল সার্জন ডা. মোহাম্ম’দ একরাম উল্লাহ। ব্রাহ্মণবাড়িয়া জে’লার আখাউড়া উপজে’লায় শ্বশুরবাড়িতে থেকে ডা. সেঁওতি বিজয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করতেন।

ডা. হামিদা মু’স্তফা সেঁওতি করো’না ভাই’রাসে আ’ক্রান্ত হওয়ার বিষয়টি নিয়ে তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দেন। বুধবার দুপুর ২টা পর্যন্ত স্ট্যাটাসটিতে লাইক দিয়েছেন ৭ হাজার মানুষ ও কমেন্টসে শুভ কামনা জানিয়েছেন করেছেন দেড় হাজার এবং শেয়ার করেছেন ১ হাজার ৭০০ মানুষ।

ডা. সেঁওতির ফেসবুকে দেওয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধ’রা হলো:

সবাই বলছে কাউকে বলো না। কেন বলব না? আমি তো কোনো দোষ করি নাই।আমি আপনাদের সেবা করতে গিয়ে আ’ক্রান্ত হয়েছি। লকডাউনে যখন আপনারা বাড়িতে বসে সময় কিভাবে কা’টাবেন তা নিয়ে দুশ্চিতাগ্রস্হ ছিলেন তখন আমি হয়তো কোনো কোভিড ১৯ পজিটিভ ব্যাক্তির পাশে দাড়িয়ে।

হ্যা আমি কোভিড ১৯ পজিটিভ।এতে আমা’র কোনো লজ্জা বা ভ’য় বা আফসোস নাই। বরং আমি খুব গর্বিত।কারণ আমি শেষদিন পর্যন্ত কাজ করে এসেছি। এখন যদি ম’রেও যাই আমা’র আফসোস থাকবে না।কারণ আমি ডাক্তার হিসেবে যে শপথ নিয়েছিলাম তা পালন করে এসেছি।আমি যতদিন পেরেছি আপনাদের জন্যে হাসপাতা’লে এবং মাঠে কাজ করেছি। যেদিন আমা’র মনে হল আমা’র নিজেরই স্যাম্পল পাঠানো দরকার, আমি সাথে সাথে স্যাম্পল পাঠিয়ে নিজেকে কোয়ারান্টাইনড করেছি।

আমা’র পক্ষে যতদুর সম্ভব মানুষ এড়িয়ে চলেছি। নিজের বাড়িতেও ফিরিনি যহেতু আমা’রো পরিবার আছে,বাড়িতে বৃদ্ধ শ্বশুর শ্বাশুড়ি আছেন। তারপরো আজ আমা’র এলাকার মানুষের কাছে (ময়মনসিংহের যে এলাকায় ভাড়া থাকি  যে ব্যবহার পেয়েছি আমি ও আমা’র স্বামী তা আমি কোনোদিন ভুলব না।

একটা কথা বলে যাই…নগর পুড়লে কি দেবালয় এড়ায়? আগামী বছর বেঁচে থাকলে এই স্মৃ’তি টা ভেসে উঠবে ফেবুর পাতায়।

শুভ নববর্ষ, ১৪২৭! সবার মঙ্গল হোক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

পরিচালনা পর্ষদ

সম্পাদক ও প্রকাশক:
Admin
© ২০২০ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত.মুসলিম ভয়েস কোপেরেটিভ লি.
Design By NooR IT
themesba-lates1749691102