বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাশ্মীরের জামা মসজিদ বন্ধ করে জুমার নামায পড়তে দেয়নি ভারত জুমার আলোচনায় খতিবদের ডেঙ্গু-গুজব-বন্যা নিয়ে বক্তব্য রাখার আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর মসজিদে গুলি করতে গিয়ে উল্টো ইসলাম ধর্ম গ্রহণ করলেন সাবেক মার্কিন সেনা! ইন্টারনেট সেবা নিতে চাইলে কোরআনে শপথ নিতে হবে মসজিদে নামাজ পড়তে গিয়ে আয়ের একমাত্র অবলম্বন ভ্যানটি চুরি হয় বিমানবন্দরে লাগেজ হারিয়ে গেলে ফিরে পাওয়ার উপায় আমাদের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতির সাথে হিজরী সন সম্পৃক্ত: চরমোনাই পীর The story of success -Ashraf Ali Sohan চিত্রনায়িকা পরী মণি ও (এডিসি) সাকলায়েনের নতুন ভিডিও ফাঁস, দেখুন গোপালপুরে মসজিদে হামলায় বৃদ্ধ নিহত, সড়ক অবরাধ, আটক দুই কোম্পানীগঞ্জে দিনদুপুরে কলেজছাত্র অপহরণ ৪ দিন পরও উদ্ধার করতে পারেনি পুলিশ বানিয়াচংয়ে ক্ষুদে শিক্ষার্থীদের আবিস্কার নিয়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত খুলনায় স্কুল ছাত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় যুবক গ্রেফতার

চাউল চোরদের নতুন কৌশল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৫২০ Time View

বগুড়ায় দেরিতে চাল বের করার দায়ে গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়ন আ.লীগ সভাপতি ওয়াজেদ হোসেনকে দশ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত । খাদ্য অধিদপ্তরের ডিলার ওয়াজেদকে মঙ্গলবার রাতে ওই জরিমানা করেন গাবতলী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রওনক জাহান।

ফেইসবুক থেকে ইনকাম করুন !

এব্যাপারে গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম বিডি২৪লাইভকে বলেন , দরিদ্রদের জন্য খাদ্য বান্ধব কর্মসূচির ১০০ বস্তা চাল ভুয়া মাস্টাররোল তৈরি করে আত্মসাৎ করেছেন মহিষাবান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ডিলার ওয়াজেদ হোসেন।

এছাড়া অনেক মৃত ব্যক্তির নামেও মাস্টারোল’ তৈরি করেছিলেন ওই নেতা। এছাড়াও যাদের নামে ‘মাস্টাররোল’ তৈরি করা হয়েছে তারা জানিয়েছেন ডিলারের কাছে থেকে চাল এখনও উত্তোলন করেননি।

তবে গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক জাহান জানান, তার মাস্টাররোল সঠিক রয়েছে কিনা’ তা পরীক্ষা করার জন্য তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান তিনি। তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত ডিলারের গুদাম সিলগালা থাকবে।

ফেইসবুক থেকে ইনকাম করুন !

 

সূত্র: bd24live

 

আরো খবর

 

ঢাকার যেসব এলাকায় করোনা রোগী

ঢাকায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। এরপর রয়েছে পাশের জেলা নারায়ণগঞ্জ। ঢাকাতে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৮৪ জন। এই ৮৪ জন ৪২টি এলাকার বাসিন্দা।

ফেইসবুক থেকে ইনকাম করুন !

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুর পর্যন্ত ২৪ ঘণ্টায় আরও ৪১ জনের নমুনায় করোনার উপস্থিতি পাওয়া গেছে। যাদের মধ্যে ২০ জনই ঢাকার, ১৫ জন নারায়ণগঞ্জের। সবিমিলয়ে দেশে ভাইরাসটিতে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৬৪ জনে। স্বাস্থ্য অধিদপ্তরের অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়েছে।

মোট আক্রান্তের ২৪ জন অর্থাৎ প্রায় এক-চতুর্থাংশই পুরান ঢাকার বাসিন্দা। পুরান ঢাকার মধ্যে সর্বোচ্চ আক্রান্ত ওয়ারীতে মোট ৮ জন। আর বাকিরা দেশের ১৮ জেলায় এই ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে তথ্য প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

ফেইসবুক থেকে ইনকাম করুন !

রাজধানীর করোনা শনাক্ত স্থানগুলো হলো:

হাজারীবাগ-১, উর্দু রোডে-১, বুয়েট এলাকা-১, লালবাগ-৪, ইসলামপুর-২, লক্ষীবাজার-১, নারিন্দা-১, সোয়ারীঘাট-৩, ওয়ারী-৮, কোতোয়ালি-১, বংশাল-১, যাত্রাবাড়ী-৪, আদাবর- ১, মোহাম্মদপুর- ৫, বসিলা-১, ধানমন্ডি-৩, জিগাতলা-১, সেন্ট্রাল রোড-১, গ্রিনরোড-১, শাহবাগ-১, পুরানা পল্টন-২, ইস্কাটন-১, বেইলি রোড-১, মগবাজার-১, বাসাবো-৯, রামপুরা-১, বাড্ডা-১, বসুন্ধরা আবাসিক এলাকা-২, নিকুঞ্জ-১, আশকোনা-১, উত্তরা-৩, গুলশান- ১, মহাখালী-১, কাজীপাড়া-১, মিরপুর ১০ নম্বর- ২, মিরপুর ১১ নম্বর- ২, মিরপুর ১৩ নম্বর-১, মিরপুর ১ নম্বর- ১, শাহ আলীবাগ-২, টোলারবাগ-১, উত্তর টোলারবাগ-৬, পিরেরবাগ-১ জায়গাগুলিতে করোনাভাইরাস শনাক্ত করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

পরিচালনা পর্ষদ

সম্পাদক ও প্রকাশক:
Admin
© ২০২০ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত.মুসলিম ভয়েস কোপেরেটিভ লি.
Design By NooR IT
themesba-lates1749691102