বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম :
কাশ্মীরের জামা মসজিদ বন্ধ করে জুমার নামায পড়তে দেয়নি ভারত জুমার আলোচনায় খতিবদের ডেঙ্গু-গুজব-বন্যা নিয়ে বক্তব্য রাখার আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর মসজিদে গুলি করতে গিয়ে উল্টো ইসলাম ধর্ম গ্রহণ করলেন সাবেক মার্কিন সেনা! কোম্পানীগঞ্জে দিনদুপুরে কলেজছাত্র অপহরণ ৪ দিন পরও উদ্ধার করতে পারেনি পুলিশ বানিয়াচংয়ে ক্ষুদে শিক্ষার্থীদের আবিস্কার নিয়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত খুলনায় স্কুল ছাত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় যুবক গ্রেফতার এ মাসের শেষের দিকে হতে পারে চট্টগ্রাম (চসিক) ভোট খুলনার বটিয়াঘাটায় শিশু হত্যাঃ আটক ২ ডিসেম্বরের প্রথম দিন মুক্তিযোদ্ধাদের ভালো বাসায় সিক্ত হলেন – এমপি শাওন খুলনায় বিশ্ব এইডস দিবস পালিত সৌদি আরবে এখনো টিকে আছে মুসা আ: এর স্মৃতি বিজরিত কূপ ও বাড়ি কর্ণফুলীতে সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহীর মৃত্যু লালমোহনে সামাজিক বিবাদে প্রাথমিক বি. শিক্ষকের উপর আক্রমণ প্রতিবাদ জানান জেলা শিক্ষক সমিতি

চট্টগ্রামে ইউএনওদের নিরাপত্তায় ৪ জন করে আনসার সদস্য মোতায়েন

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৯ Time View

আলমগীর ইসলামাবাদী, চট্টগ্রাম জেলা প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার পর সারা দেশে ইউএনওদের নিরাপত্তা জোরদার করেছে সরকার। এরই অংশ হিসেবে চট্টগ্রামের ১৫ ইউএনওর বাসভবন ও অফিসের নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে।

একজন ইউএনওর নিরাপত্তায় চারজন করে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। এর মধ্যে দু’জন সশস্ত্র। শনিবার (৫ সেপ্টেম্বর) পটিয়া ইউএনও ফয়সাল আহমেদের বাসভবনে গিয়ে দেখা যায়, ভেতরে ও বাইরে প্রহরায় রয়েছেন সশস্ত্র আনসার সদস্যরা।
নিরাপত্তায় চারজন আনসার সদস্য পাওয়ার কথা স্বীকার করে হাটহাজারী ইউএনও মো. রুহুল আমিন বলেন, ‘গতকাল সন্ধ্যা থেকে বাসভবনের নিরাপত্তায় দায়িত্ব পালন করছেন আনসার সদস্যরা।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে দেয়া এক চিঠিতে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের সার্বক্ষণিক শারীরিক ও বাসভবনের নিরাপত্তা দেয়ার লক্ষ্যে প্রয়োজনীয় সংখ্যক আনসার সদস্য মোতায়েনের নির্দেশনা দেয়া হয়।

এ নির্দেশনার পর বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্টগ্রাম জেলা কম্যান্ডেন্টের কার্যালয় থেকে জেলার ১৫ জন ইউএনওর নিরাপত্তায় ৬০ জন আনসার মোতায়েনের কথা জানানো হয়।
চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামাল হোসেন বলেন, ‘জেলার ১৫ ইউএনওর নিরাপত্তায় ৬০ জন আনসার সদস্য দেয়া হয়েছে। প্রতি ইউএনওর নিরাপত্তায় চারজন করে আনসার সদস্য দায়িত্ব পালন করবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আমাদের সম্পর্কে

Muslim Voice
মুসলিম উম্মাহর সকল সংবাদ নিয়ে আমাদের আয়োজন।
পড়ুন, লিখুন, সংবাদ দিন।
© ২০২০ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত.মুসলিম ভয়েস কোপেরেটিভ লি.
Design By NooR IT
themesba-lates1749691102