শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাশ্মীরের জামা মসজিদ বন্ধ করে জুমার নামায পড়তে দেয়নি ভারত জুমার আলোচনায় খতিবদের ডেঙ্গু-গুজব-বন্যা নিয়ে বক্তব্য রাখার আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর মসজিদে গুলি করতে গিয়ে উল্টো ইসলাম ধর্ম গ্রহণ করলেন সাবেক মার্কিন সেনা! ইন্টারনেট সেবা নিতে চাইলে কোরআনে শপথ নিতে হবে মসজিদে নামাজ পড়তে গিয়ে আয়ের একমাত্র অবলম্বন ভ্যানটি চুরি হয় বিমানবন্দরে লাগেজ হারিয়ে গেলে ফিরে পাওয়ার উপায় আমাদের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতির সাথে হিজরী সন সম্পৃক্ত: চরমোনাই পীর The story of success -Ashraf Ali Sohan চিত্রনায়িকা পরী মণি ও (এডিসি) সাকলায়েনের নতুন ভিডিও ফাঁস, দেখুন গোপালপুরে মসজিদে হামলায় বৃদ্ধ নিহত, সড়ক অবরাধ, আটক দুই কোম্পানীগঞ্জে দিনদুপুরে কলেজছাত্র অপহরণ ৪ দিন পরও উদ্ধার করতে পারেনি পুলিশ বানিয়াচংয়ে ক্ষুদে শিক্ষার্থীদের আবিস্কার নিয়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত খুলনায় স্কুল ছাত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় যুবক গ্রেফতার

আল্লাহর জন্যই আপনাকে ভালোবাসি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ২৯৫ Time View

যাদেরকে আহলে বাতেলরা “” বাটপার “” বলছে তারা বাংলার জমিনে ইমানী জজবায় দ্বীনের খেদমতে জিন্দা শাহলজালালের ভূমিকা পালন করছে।

যাদেরকে আহলে হক্বেরা “” বাটপার “” বলছে তারা বাংলার জমিন ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে আর যে কজন হাতে গোনা দেশে আছে তাদের হিসেব করলে দেখা যায় যে ব্যাঙের গর্তে লুকিয়ে আছে। হ্যাঁ এমন কিছু নজীর আছে যা বাংলার জমিনে বিদ্যমান।হরহামেশায়ই যেকোনো ভাল কাজেই ওরা বাটপার বলে জিকির করে কাইল্লা চোরার মতো।কাইল্লা চোরা যখন চুরি করে দৌড়ায় পিছন থেকে ধাওয়া খেয়ে।তখন সামনের দিক থেকে আসা লোকদের মাইর থেকে বাঁচতে কাইল্লা চোরাও “চোর” ” চোর” বলে চিল্লায়।ব্যস যারা কাইল্লা চোরাকে চিনেনা তারাও তখন কাইল্লা চোরার সুরে দৌড়াতেই থাকে।

আজ আমাদের দেশেও একজন হক্কানী আলেম এদেশের কিছু ফাসেক ও মোনাফিক এবং কিছু অযৌক্তিক আত্মপক্ষ সমর্থন কারীদেরকে চিহ্নিত সন্ত্রাসীদের মতো “” বাটপার “” উপাধীতে ভুষিত করেছেন।তারাই এখন বাটপার বাটপার বলে কাইল্লা চোরার মতো ভান ধরেছে। যুগে যুগে হক্কানীদের আত্মপ্রকাশ ঘটেছিলো,ঘটেছে এবং ঘটবেও।

সেই স্রোতধারায় বহমান দুজন অন্যতম আলেম হাফিজুর রহমান সিদ্দিকী ও তার সহোদর ছোট ভাই হাবিবুর রহমান মেজবাহ সাহেব।

যাদের সফলতার গল্প আর ঈমানী কর্মকান্ডকে একদল হিংসুক,ফাসেক,মুনাফিক,ঈমানচোর,সুন্নাহ অবজ্ঞাকারীরা সহ্য করতে পারেনা এবং অশিক্ষিত,ইতর প্রজাতির মন্তব্য ছুঁড়ে এই দুই সহোদরের বিরুদ্ধে! হাফিজুর রহমান সিদ্দিকী সাহেব কিচ্ছা কাহিনী বলে আবার নাকি অন্যের বউ নিয়ে নাকি পালিয়েছিলো!অনেক ওয়াজের মঞ্চে এই বিষয় নিয়ে খুলাখুলি আলোচনা ও অপবাদের জবাবসহ যেকোনো বিষয়ে সামনাসামনি ভুলত্রুটি ধরিয়ে দেবার খোলা আহবান জানান।কিন্তু আফসোস কেউ এ বিষয়ে তার সাথে যোগাযোগতো করেইনি বরং নির্বোধদের মতো আজাইরা প্যাঁচাল পাড়তেছে এখনও যা পরিষ্কার ভীতু ও বেইমানদারদের কাজ। আরেক সহোদর হাবিবুর রহমান মেজবাহ সাহেবতো বর্তমান বাংলায় লাখো যুবকের আইডল পুরুষ।

যিনি কিনা ওয়াজের মঞ্চ,বিভিন্ন বিক্ষোভ সমাবেশ,দুস্থ মানুষদের পাশে দাঁড়ানো সহ বর্তমান সময়ে করোনা ভাইরাসের বিপক্ষে যেসব সফল কর্মসূচি হাতে নিয়েছেন এবং ধৈর্য্যের সহিত সম্পাদন করেছেন তা সত্যিই বাংলার ইতিহাসে বিরল ঘটনা। মুল কথা হচ্ছে হাফিজুর রহমান সিদ্দিকী আর হাবিবুর রহমান মিজবাহ সাহেবরা এদেশের হক্বের রাহবারদের সাথে দুনিয়া ও আখিরাত উভয় দিকের কামিয়াবীর লক্ষ্যে বুকে বুক,কাঁধে কাঁধ মিলিয়ে ইসলামের পক্ষে লড়ে যাচ্ছেন তা বাতিলদের সহ্যই হচ্ছেনা।তাই তাদেরকে দমানোতো দূরের কথা বরং তাদের বিরুদ্ধে অকথ্য ভাষায় গালীগালাজ,অপমান,অপবাদ,তুচ্ছতাচ্ছিল্য করেই যাচ্ছে একের পর এক।

আর অপরদিকে হাফিজুর রহমান সিদ্দিকী ও হাবিবুর রহমান মেজবাহ সাহেবরা তাদের ঈমানী দায়িত্ব পালনে অটল ও অপ্রতিরোধ্য। তাদের একটাই কামনা হক্বের রাহবারদের দোয়া আর ইমানী মুসলমানদের ভালবাসা ও আল্লাহর রহমত নিয়ে তারা ছিলো,আছে এবং আমৃত্যু থাকবেও ইনশাআল্লাহ। পরিশেষে একটাই পরামর্শ আমার তা হচ্ছে দ্বীনি খেদমত করতে কলিজা আর ঈমানী জজবাহ লাগেরে ভাই……..ফাইজলামী আর মুর্খতা ও নির্বোধের মতো আচরণ দিয়ে দমানো সম্ভব নয়।

লেখক: রবিউল ইসলাম

Please Share This Post in Your Social Media

More News Of This Category

পরিচালনা পর্ষদ

সম্পাদক ও প্রকাশক:
Admin
© ২০২০ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত.মুসলিম ভয়েস কোপেরেটিভ লি.
Design By NooR IT
themesba-lates1749691102