fbpx
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
কাশ্মীরের জামা মসজিদ বন্ধ করে জুমার নামায পড়তে দেয়নি ভারত জুমার আলোচনায় খতিবদের ডেঙ্গু-গুজব-বন্যা নিয়ে বক্তব্য রাখার আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর মসজিদে গুলি করতে গিয়ে উল্টো ইসলাম ধর্ম গ্রহণ করলেন সাবেক মার্কিন সেনা! আনোয়ারায় ট্রাক সিএনজি সংঘর্ষে নিহত ১ আহত ৩ একজন সৎ ও কর্তব্য পরায়ণ পুলিশের দৃষ্টান্ত মীর শরিফুল হক মহানবীর (স.) অপমান মুসলমানরা সহ্য করবে না- চট্টগ্রাম ইসলামী আন্দোলন অভিভাবকদের দাবি মানবতার ‘মা’ আপনি চাইলে এরা আমাদের বুকে ফিরে আসবে অন্যথায় ফিরবেন না ফ্রান্সে মহানবী সা: এর অবমাননাকর কার্টুন প্রকাশের প্রতিবাদে কিশোরগঞ্জে বিক্ষোভ সমাবেশ রাসুল (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে খুলনায় ইসলামী আন্দোলনের মিছিল আজ ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গ কার্টুন প্রকাশের প্রতিবাদে গোপালগঞ্জ জেলায় মানববন্ধন ও বিক্ষোভ-সমাবেশ নাজিরহাট মাদরাসার শুরা মিটিংএ হাবিবুর রহমান কাসেমী মুহতামিম ,সলিমুল্লাহসহ ১৩ জন বহিষ্কার বায়তুশ শরফে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদ্বোধন করলেন পীর সাহেব আল্লামা আবদুল হাই নদভী বাঁশখালীতে গনধর্ষনের শিকার এক কিশোরী: আটক ২

বাহরাইন-ইসরাঈল শান্তিচুক্তি মুসলিম বিশ্বে নতুন সংকট তৈরি করবে -মাওলানা মাদানী

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৬০ Time View

রবিউল ইসলাম স্টাফ রিপোর্টার : বাহরাইন-ইসরাঈল শান্তিচুক্তি মুসলিম বিশ্বে নতুন সংকট তৈরি করবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপ্যাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী। তিনি বলেন, আমিরাতের পর বাহরাইন কর্তৃক ইসরাঈলের সাথে চুক্তি করাটা উম্মাহর জন্য অশনিসংকেত। এমনকি খোদ বাহরাইনের জনগণও সরকারের এই সিদ্ধান্ত মেনে নিতে পারেনি। বাহরাইন সরকারকে এহেন বিশ্বাসঘাতকতাপূর্ণ সিদ্ধান্ত থেকে সরে আসতে হবে।

আজ ১৪ সেপ্টেম্বর’২০ইং সোমবার বিকাল ৩টায় রাজধানীর পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় মজলিসে শুরার তারবিয়াতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।

সংগঠনের সেক্রেটারি জেনারেল নূরুল করীম আকরাম-এর সঞ্চালনায় আয়োজিত শুরা তারবিয়াতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন এবং যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান।

সভাপতির বক্তব্যে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলাম বলেন, করোনা ক্লান্ত বাংলাদেশের মানুষের দুঃখ-দুর্দশা এমন পর্যায়ে পৌঁছেছে যে, এমতাবস্থায় ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করা এখন সময়ের দাবী হয়ে দাঁড়িয়েছে। দেশের প্রতিটি সেক্টরে সীমাহীন দুর্নীতি, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড, সীমান্ত হত্যা দিনদিন ভয়াবহ আকার ধারণ করছে। যা সার্বভৌমত্বের জন্য হুমকিস্বরূপ। এসবের জন্য প্রকৃতপক্ষে আল্লাহর আইনের বিপরীতে মানবরচিত সমাজব্যবস্থা দায়ী। অতএব দেশে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য আমাদেরকে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার অতন্দ্র প্রহরী হয়ে কাজ করতে হবে।

তারবিয়াতে আরো উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি মুহাম্মাদ আব্দুল জলিল, জয়েন্ট সেক্রেটারি জেনারেল একেএম আব্দুজ্জাহের আরেফী, সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মাদ আল-আমীন, প্রশিক্ষণ সম্পাদক শরিফুল ইসলাম রিয়াদ, তথ্য ও গবেষণা সম্পাদক ইউসুফ আহমাদ মানসুর, প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক কে এম শরীয়াতুল্লাহ, পাবলিক বিশ্ববিদ্যালয় সম্পাদক এম এম শোয়াইব, অর্থ ও কল্যাণ সম্পাদক ইবরাহীম হুসাইন, কলেজ সম্পাদক এম এ হাসিব গোলদার, স্কুল সম্পাদক মাহমুদুল হাসান, সদস্য মুনতাসির আহমাদ সহ মজলিশে শুরার সদস্যবৃন্দ।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২০ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত.মুসলিম ভয়েস কোপেরেটিভ লি.
Design By NooR IT
themesba-lates1749691102