fbpx
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম :
কাশ্মীরের জামা মসজিদ বন্ধ করে জুমার নামায পড়তে দেয়নি ভারত জুমার আলোচনায় খতিবদের ডেঙ্গু-গুজব-বন্যা নিয়ে বক্তব্য রাখার আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর মসজিদে গুলি করতে গিয়ে উল্টো ইসলাম ধর্ম গ্রহণ করলেন সাবেক মার্কিন সেনা! গোপালপুরে বিভিন্ন ইউনিয়নে ৫৮০ জন কৃষকদের সবজি বীজ বিতরণ শুরু করেন দি হাঙ্গার প্রজেক্ট ফ্রান্সে রাসুলুল্লাহ সাঃ এর অবমাননার প্রতিবাধে এবার বাণিজ্যিক ওয়েবসাইট হ্যাকিং রাজধানীতে অনশনে অসুস্থ শতাধিক শিক্ষক দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলনের হুঁশিয়ারি নাগরপুরে এক অসহায় মায়ের পাশে, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ফ্র্যান্সে মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গ‌চিত্র কার্টুন প্রদর্শ‌নের প্র‌তিবা‌দে বা‌নিয়াচং‌য়ে জ‌মিয়‌তের বিক্ষোভ মি‌ছিল মারধর ও হত্যাচেষ্টা’য় মামলায় হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর রাজপথে অনশনরত প্যানেল প্রত্যাশীদের খোলা চিঠি শরীয়তপুর ডামুড্যা হতে চাঞ্চল্যকর কিশোরী কাজল হত্যা মামলার ১ আসামী র‌্যাব-৮, মাদারীপুর র্কতৃক গ্রেফতার ইশা ছাত্র আন্দোলন খুলনা জেলার সদস্য তারবিয়াত অনুষ্ঠিত ভোলার শিবপুরে গৃহবধুকে কুপিয়ে জখম

নোয়াখালীতে মধ্যযুগীয় কায়দায় গৃহবধূকে ধর্ষণ, বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল, আটক-১

Reporter Name
  • Update Time : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৩১৩ Time View

আবু সাঈদ শাকিল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে মধ্যযুগীয় কায়দায় স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে নিজ ঘরে ধর্ষণ করে বিবস্ত্র করে নির্যাতন করেছে স্থানীয় বখাটে একদল যুবক। এখানেই শেষ নয়, শেষে নির্যাতিতা ওই গৃহবধূকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে তার ভিডিও চিত্র ধারণ করে।

রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২দিন পর গৃহবধূকে নির্যাতনের ঐ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ পেলে ইতিমধ্যে তা ভাইরাল হয়ে গেলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের।

ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা গণধর্ষিতা গৃহবধূর পরিবারকে অবরুদ্ধ করে রাখলে পুরো ঘটনা থেকে যায় স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে। বর্তমানে নির্যাতিতা ওই পরিবারের বসত ঘরে তালা ঝুলছে, ভুক্তভোগি পরিবার নিখোঁজ রয়েছে।

স্থানীয়রা জানায়, খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ রোববার বিকেল ৪টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত এক যুবককে আটক করে। আটককৃত, আব্দুর রহীম (২৭) একলাশপুর ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামের হাড়িধন বাড়ির বাসিন্দা।

স্থানীয়রা বলছে, গত মাসের (২ সেপ্টেম্বর) উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের অভিযোগ, ওই গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছে। ভয়ে গণধর্ষিতার পরিবার এ নিয়ে কথা বলতে অনীহা প্রকাশ করে। তাই ঘটনার ৩২ দিন অতিবাহিত হলেও ভুক্তভোগি পরিবার এ ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের করতে পারেনি।
বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হারুন উর রশীদ জানান, পুলিশ বতর্মানে ঘটনাস্থলে রয়েছে।

এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ভিকটিমের ঘরে তালা ঝুলছে, ওই গৃহবধূকে তার বসত ঘরে পাওয়া যায়নি। ভিকটিমকে পাওয়া গেলে জানা যাবে এটি গণধর্ষণ না নির্যাতনের ঘটনা।

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, অভিযুক্তদের গ্রেফতারে এবং নির্যাতিতা পরিবারকে উদ্ধারে জেলা পুলিশের ৫টি ইউনিট মাঠে কাজ করছে।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২০ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত.মুসলিম ভয়েস কোপেরেটিভ লি.
Design By NooR IT
themesba-lates1749691102