fbpx
শনিবার, ০৬ জুন ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কাশ্মীরের জামা মসজিদ বন্ধ করে জুমার নামায পড়তে দেয়নি ভারত জুমার আলোচনায় খতিবদের ডেঙ্গু-গুজব-বন্যা নিয়ে বক্তব্য রাখার আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর মসজিদে গুলি করতে গিয়ে উল্টো ইসলাম ধর্ম গ্রহণ করলেন সাবেক মার্কিন সেনা! ১০ বছর বয়সী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ : আ’লীগ নেতা আটক মুসলিম করোনা রোগীদের মেরে জঙ্গলে ফেলা উচিৎঃ বিদ্বেষী মন্তব্য মহিলা চিকিৎসকের মিশরে নি’ষিদ্ধ হলো জামায়াতে ইসলাম বাংলাদেশিসহ ২৫৫০ তাবলীগ জামাত সদস্যের ১০ বছর ভারতে প্রবেশ নি’ষিদ্ধ করোনার দূর্যোগের মধ্যেই সারাদেশের ৫৫ শতাংশ গার্মেন্টস শ্রমিক ছাঁটাই! ধ্বসে পরা রানা প্লাজার মালিকের করোনায় মৃত্যু মৃত্যু ছাড়াল ৬ হাজার, ২৪ ঘণ্টায় রেকর্ড ৯০০০ করোনা আক্রান্ত ফার্মেসিতে মিলছে না প্রয়োজনীয় ওষুধ, মিললেও দাম চড়া লিবিয়ায় হাফতারের গেরিলাদের পালায়ন, ত্রিপোলি বিমানবন্দর সেনাদের নিয়ন্ত্রণে খুলনায় একদিনে সর্বোচ্চ ৩৫ জনের করোনা শনাক্ত

কোরআনে হাফেজ তানভীর হারিয়ে গেছে আপনার একটি শেয়ারে খুঁজে পেতে পারে পরিবার

Reporter Name
  • Update Time : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩২১৯ Time View

রাজধানীর নবাবগঞ্জের ডুরি আঙ্গুল হাফেজিয়া মাদ্রাসার ৯ পারা কোরআনে হাফেজ তানভীর হোসেন (১০) নামে এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন।

গতকাল শুক্রবার বিকাল ৪টা থেকে ছেলেটিকে পাওয়া যাচ্ছে না। কোন সহৃদয়বান ব্যক্তি হাফেজ তানভীরের সন্ধান পেয়ে থাকলে তার পরিবারের কাছে পৌঁছে দেওয়ার আহবান জানানো হয়েছে।

নিখোঁজ তানভীরের গ্রামের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার রহিমানগর গ্রামে। তার বাবার নাম তওহীদুর রহমান। সে ঢাকা নবাবগঞ্জের ডুরি আঙ্গুল হাফেজিয়া মাদ্রাসার আবাসিক শিক্ষার্থী।

পরিবার সূত্র জানায়, গতকাল শুক্রবার দুপুরে সে তার মাদ্রাসা থেকে আজিমপুরের ছোট ভাট মসজিদ এলাকায় খালার বাসায় বেড়াতে আসে।

জুমার নামাজের পর সবার খাওয়া-দাওয়ার সময় হলে সে বাহির থেকে একটু এসে বলে ঘর থেকে বের হয়ে যায়। তার পরিবার জানায় এরপর থেকে আর তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।

এদিকে তানভীরকে খুঁজে না পেয়ে দিশেহারা তার পরিবার। বাবা তওহীদুর রহমানসহ পরিবারের অন্য সদস্যরাও সব যায়গায় খুঁজেছেন।

কোন সহৃদয়বান ব্যক্তি তানভীরের সন্ধান পেয়ে থাকলে নিচের দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। তানভীরের বাবা: 01305239603, 01813533283, 01919296503।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২০ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত.মুসলিম ভয়েস কোপেরেটিভ লি.
Design By NooR IT
themesba-lates1749691102